সিম কার্ডের মালিকানা পরিবর্তনের উপায়

সিম কার্ডের মালিকানা পরিবর্তনের উপায়।যা যা লাগবে।Best explained 2022

Spread the love

সিম কার্ডের মালিকানা পরিবর্তনের উপায়

প্রথমে যা যা লাগবে সিমের মালিকানা পরিবর্তন করতেঃ

  • সিমের বর্তমান নাম্বার
  • বর্তমানে যে মালিক তার আইডি কার্ডের নাম্বার
  • যাকে দিবেন তার মোবাইল নাম্বার
  • দুইজনের ঠিকানা লাগবে 
  • পেমেন্ট করতে হবে মানে টাকা লাগবে সিমের মালিকানা পরিবর্তন করতে।
  • টাকাটা মূলত ডেলিভারির টাকা সিমের মালিকা পরিবর্তন করতে কোনো টাকা লাগবে না। 

টাকা ইনকাম করার সহজ উপায়গুলো জেনেনিন>

সিমের মালিকানা পরিবর্তনের জন্য আপনাকে কিন্তু আর কষ্ট করে কাস্টমার কেয়ারে যেতে হবে না ঘরে বসেই আপনি সিমের মালিকানা পরিবর্তন করতে পারেন আজকের এই লেখাতে সম্পূর্ণ প্রচেষ্টায় দেখাবো এরকম ইন্টারেস্টিং লেখাগুলো কিন্তু প্রতিদিনই আমাদের ওয়েবসাইট এবং ফেসবুক পেজে আপলোড হচ্ছে ।পরবর্তী অংশটুকু কন্টিনিউ করবেন

শুরুতেই আপডেট স্মার্টফোন থেকে যে কোন একটি ব্রাউজার চলে যাবেন আর জিমেইল দিয়ে লগইন করা থাকতে হবে আর যদি জিমেইল আইডি না থাকে তাহলে জানুন কিভাবে জিমেইল আইডি খুলতে হয়। এই ক্ষেত্রে আমি ক্রোম ব্রাউজারে চলে যাওয়ার ক্তহা বলবো।

chrome browser

ব্রাউজারে আসার পর আমি এড্রেসবারে লিখবো হচ্ছে গ্রামীণফোন।গ্রামীণফোন লেখার পর আমার সামনে গ্রামীণফোন ওয়েবসাইট চলে আসছে ।

এখন আপনাকে ওয়েবসাইটে ডুকতে হবে তারপর দেখেন আমার বাম পাশে তিনটা দাগ আছে তারপর এখানে একটা ক্লিক করতে হবে।

তিন লাইনে ক্লিক করার পর এখানে দেখেন শপ নামে একটা অপশন রয়েছে শপ একটা ক্লিক করার পর এখানে দেখেন সিম সার্ভিস নামে একটি অপশন রয়েছে এখানে একটা ক্লিক করে সিম পরিবর্তন বা ট্রান্সপার নামে ক্লিক করার পর নিচের দিকে  একটা ফরম আছে। 

এখন দেখেন এখান থেকে বলছে ছিম ট্রান্সফারের জন্য কোন প্রকার ফ্রী লাগবে না ঠিক আছে মানে এটা আপনি বিনামূল্যে কিন্তু ট্রানস্ফার করতে পারতেন এখন শুরুতেই বলছে নাম্বার ইউ ওয়ান্ট টু ট্রান্সফরম মানে আপনি যে নাম্বারটা ট্রানস্ফার করতে যাচ্ছেন সেই নাম্বারটা এখানে দিয়ে দিতে হবে ।

ভিন্ন টপিক

আপনার কি ব্রন আছে থাকলে আপনি ব্রন দূর করার উপায় লেখাটি পরতে পারেন এবং আপনার গ্রেষ্টিকের সমস্যা থাকলে গ্রেষ্টিক দূর করার উপায় গুলো পড়ে আসুন

এখানে নাম্বারটা দিয়ে দিলাম এখন দুই নম্বর অপশনটা কারেন্ট সিম অনার্স ভ্যারাইটি অফ স্মার্ট কার্ড নাম্বার। বর্তমানে যে এই সিমের মালিক তার আইডি কার্ডের নাম্বার। আমার এন আইডি কার্ডের নাম্বারটা পাঠাতে হবে ।নাম্বারটা পাঠিয়ে দিচ্ছি এবং নাম্বার বসানো শেষ এখন তিন নাম্বার অপশনে বলছেন নিউ সিম ওনার মোবাইল নাম্বার ।

এখন আমি যাকে হচ্ছে আমার ওই সিমটা দিব তার ফোন নাম্বারটা এখানে দিয়ে দিতে হবে।কিন্তু আমি যাকে সিমটা টান্সফার করব তার নাম্বার টাও কিন্তু এখানে দিয়ে দিলাম এখন আমি একটু নিচের দিকে যেতে হবে। 

এখন আপনি ভালো ভাবে জানার জন্য নিছের লিংকের ভিডিওটি দেখন।

এই ভিডিওটি পুরো পুরি দেখুন 


Spread the love

Leave a Comment Cancel Reply